ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় চাঁন্দের গাড়ির ধাক্কায় বৃদ্ধ পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়ার বিভিন্ন সড়কে অবৈধভাবে চলাচলকারী চাঁন্দের গাড়ির ধাক্কায় বৃদ্ধ পথচারী নিহত হয়েছে।
রাস্তা পারাপারের সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চাঁন্দের গাড়ির ধাক্কায় নজরুল ইসলাম (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। আজ ২৫ আগষ্ট মঙ্গলবার বেলা ১টার দিকে চকরিয়া উপজেলার বরইতলীস্থ একতা বাজার (গরুবাজার) এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় নিহত নজরুল ইসলাম বরইতলী ইউনিয়নের ভিলেজারপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (পরিদর্শক) আনিসুর রহমান চকরিয়া নিউজকে বলেন, চিরিংগা স্টেশন থেকে যাত্রীবাহী একটি চাঁন্দের গাড়ি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। গাড়িটি মহাসড়কের বরইতলীস্থ একতা বাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে দাড়িয়ে থাকা বয়োবৃদ্ধ নজরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে আহত নজরুল ইসলামকে উদ্ধার করে স্থানীয় লোকজনের সহায়তায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরো বলেন, ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে।

 

পাঠকের মতামত: